সিমন্সের ব্যাটিংতাণ্ডবে ঢাকার বিপক্ষে সিলেটের বড় সংগ্রহ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ জানুয়ারি ২০২২, ২০:১৭

মিনিস্টার গ্রুপ ঢাকার বিপক্ষে এবারের বিপিএলে দ্বিতীয় দেখায় শুক্রবার (২৮ জানুয়ারি) ৫ উইকেট হারিয়ে ১৭৫ রান করেছে সিলেট সানরাইজার্স। সিলেটের হয়ে সেঞ্চুরি করেছেন লেন্ডল সিমন্স। জয়ের জন্য ১৭৬ রান করতে হবে মাহমুদউল্লাহ রিয়াদের দলকে। আগের দেখায় সিলেটের বিপক্ষে ঢাকা হেরেছিল ৭ উইকেটে।

জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নেমে দুর্দান্ত শুরু করে সিলেট। উদ্বোধনী জুটিতেই তারা তুলে ৫০ রান। এ সময় ওপেনার এনামুল হক বিজয়কে কাইস আহমেদের ক্যাচবন্দী করেন এবাদত হোসেন। ১৬ বলে ১৮ রানের ইনিংস খেলে সাজঘরে ফেরেন এনামুল। মোহাম্মদ মিঠুন, কলিন ইনগ্রাম আউট হন অল্প সময় ব্যবধানে। মিঠুন ৬ রান করলেও ইনগ্রাম নামের পাশে কোনো রানই যোগ করতে পারেননি। রবি বোপরারা আউট হন ১৩ রান করে।

সিলেটের ব্যাটাররা একের পর এক আউট হতে থাকলেও একপ্রান্ত আগলে রেখে খেলতে থাকেন ওপেনার লেন্ডল সিমন্স। বিপিএলের এবারের আসরের প্রথম সেঞ্চুরিটা আসে তার ব্যাট থেকেই। ৫৯ বলে সেঞ্চুরি পূর্ণ করেন তিনি। শেষ পর্যন্ত তার ৬৫ বলের ইনিংসে ছিল ১৪টি ও ৫টি ছয়ের মার। সিমন্সকে সাজঘরে পাঠান আন্দ্রে রাসেল।

এরপর মোসাদ্দেক হোসেন সৈকতের ৯ ও আলাউদ্দিন বাবুর ২ রানে ভর করে ১৭৫ রানের সংগ্রহ পায় সিলেট। ঢাকার হয়ে একটি করে উইকেট নেন মাশরাফী বিন মোর্ত্তজা, আন্দ্রে রাসেল, এবাদত হোসেন ও কাইস আহমেদ।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ