পেনাল্টি নিয়ে নেইমার-এমবাপ্পের হাতাহাতি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ আগস্ট ২০২২, ১৩:১৬

মাঠে কাঁধে কাঁধ মিলিয়ে লড়তে হয় তাদের। কিন্তু সম্পর্কটা যদি সাপে-নেউলে হয়ে যায়, তাহলে একসঙ্গে খেলবেন কী করে। কারন নেইমার আর কিলিয়ান এমবাপের মধ্যে এক দফা হাতাহাতিও হয়ে গেছে।

ফরাসি লিগ ওয়ানের নতুন মৌসুমে টানা দুই জয় পিএসজির। সবশেষ ম্যাচে মঁপেলিয়েকে ৫-২ গোলে হারায় লা প্যারিসিয়ানরা। বড় জয়কে ছাপিয়ে গেছে নেইমার ও কিলিয়ান এমবাপ্পের পেনাল্টি নেয়ার দ্বৈরথ। যা গড়িয়েছে মাঠ থেকে ড্রেসিংরুম পর্যন্ত। হাতাহাতি করেছেন পিএসজির আক্রমণের দুই তারকা। 

গত ১৪ই আগস্ট ঘরের মাঠ পার্কে দেস প্রিন্সেসে নতুন মৌসুমের প্রথম ম্যাচ খেলে পিএসজি। ম্যাচের ২৩ মিনিটে পেনাল্টি পায় পিএসজি। লিওনেল মেসি ও নেইমারের মতো দুজন অভিজ্ঞ খেলোয়াড়কে রেখে সেই পেনাল্টি নেন এমবাপ্পে। স্পটকিকে ব্যর্থ হন ফরাসি স্ট্রাইকার। বিরতির আগে আরেকটি পেনাল্টি পায় পিএসজি। সেবারও পেনাল্টি নিতে চেয়েছিলেন এমবাপ্পে।

নেইমার প্রত্যাখ্যান করে দেন ও গোল করেন। ঘটনার জেরে ম্যাচশেষে ড্রেসিংরুমে ঝগড়ায় জড়িয়ে পড়েন দুই তারকা। ম্যাচশেষে পিএসজির দুই খেলোয়াড় ড্রেসিংরুমে ঝগড়ায় লিপ্ত হন। দুজনই হাতাহাতি করতে একে অপরের দিকে এগিয়ে আসেন। ওই সময় তীর্যক মন্তব্য করছিলেন নেইমার ও এমবাপ্পে। ড্রেসিংরুমে থাকা জিনিসপত্র ছুঁড়ে ফেলে তারা একে অপরকে মাথায় ঢুস দেন। এরপর সতীর্থরা এসে তাদের থামায়।

ইউরোপিয়ান গণমাধ্যম থেকে জানা যায়, নতুন চুক্তি অনুসারে পিএসজির পেনাল্টি নেয়ার অগ্রাধিকার কিলিয়ান এমবাপ্পের। পিএসজির কোচ নিয়োগেও প্রভাব খাটাতে পারবেন ফরাসি তারকা। কোনো খেলোয়াড়কে নিয়েও সিদ্ধান্ত নেয়ার এখতিয়ার রাখেন এমবাপ্পে। 

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ