ইনজুরিতে ডি মারিয়া

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ আগস্ট ২০২২, ১০:৩৫

জুভেন্টাসের হয়ে অভিষেক হয়েছে অ্যাঞ্জেল ডি মারিয়া। তবে প্রথম ম্যাচই দুঃস্বপ্ন হয়ে গেল আর্জেন্টাইন সুপারস্টারের। এতেই চিন্তার ভাঁজ পড়েছে আর্জেন্টাইন সমর্থক ও কোচের কপালে। কারণ ইনজুরিতে পড়েছেন ডি মারিয়া।
এই চোটের ফলে বেশ কিছুদিন মাঠের বাইরে থাকতে হবে তাকে।

সোমবার সাসুলোর বিপক্ষে সিরি-এ লিগের নতুন মৌসুমের প্রথম ম্যাচে জুভেন্টাসের হয়ে মাঠে নামে ডি মারিয়া। ম্যাচের ২৫ মিনিটে গোল করেন তিনি। কিন্তু ম্যাচের ৬৬ মিনিটে চোটে পড়ে মাঠ ছাড়তে বাধ্য হন ডি মারিয়া। ৩-০ গোলে জয় পায় জুভেন্টাস।

জিতলেও কপালে চিন্তার ভাঁজ পড়েছে ৩৪ বছর বয়সী ডি মারিয়ার। চোটের কারণে বিশ্বকাপে খেলাই অনিশ্চিত হয়ে পড়েছে এই ফুটবলারের।

ম্যাচ শেষে জুভেন্টাসের পক্ষ থেকে বলা হয়েছে, স্ক্যান রিপোর্টে ডি মারিয়ার বাম থাইয়ে লো গ্রেড ইনজুরি ধরা পড়েছে। এ কারণে আগামী ১০ দিন হয়তো তাকে বিশ্রামে থাকতে হতে পারে। ধারণা করা হচ্ছে, সাম্পদোরিয়া ও রোমার বিপক্ষে লিগের আগামী দুটি ম্যাচে অন্তত ডি মারিয়াকে মাঠের বাইরে থাকতে হবে।

৩৪ বছর বয়সী ডি মারিয়া প্রায় পুরো ক্যারিয়ার জুড়েই পায়ের ইনজুরিতে ভুগেছেন। আর সে কারণেই আর্জেন্টাইন কোচ লিওনেল স্কালোনির বড় দুশ্চিন্তা এই অভিজ্ঞ উইঙ্গারকে ঘিরে।

সবকিছু ঠিকঠাক থাকলে অক্টোবরে বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা করবেন আর্জেন্টাইন কোচ লিওনেল স্কেলোনি। ইনজুরি সমস্যা না থাকলে তাতে যে ডি মারিয়ার নাম থাকবে তা একরকম নিশ্চিত। তবে পায়ের পেশির এই ইনজুরি স্কেলোনির মনে তৈরি করেছে শঙ্কা।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ